এসএসসি/SSC পুনঃনিরীক্ষণ ।। বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট SSC Board Challenge ।। SSC Rescrutiny.
২০২৩ সালের এসএসসি পরীক্ষার খাতা পুনঃনিরীক্ষণের ফলাফল। এসএসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন রেজাল্ট। এসএসসি পরীক্ষা বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন সব কিছু একই কথা আমরা বিভিন্নভাবে বলে থাকি। আসলে বলার ক্ষেত্রে যেমন ভিন্ন কাজও ভিন্ন। কিন্তু সব শেষে একস্থানেই যায়। এসএসসি উত্তরপত্র পুনঃনিরীক্ষণ বোর্ড চ্যালেঞ্জ আবেদন করা যাবে ২৯ জুলাই থেকে ৪ আগস্ট ২০২৩ পর্যন্ত। প্রতি পত্রের আবেদন ফি ১২৫ টাকা।

টেলিটক প্রি-পেইড মোবাইল এর এসএমএস অপশন এ লিখুন-

RSC <একটি স্পেস দিন> ইংরেজী অক্ষরে পরীক্ষার্থীর বোর্ডের নামের প্রথম তিন অক্ষর  একটি স্পেস দিন> ইংরেজী সংখ্যায় রোল নম্বর <একটি স্পেস দিন> ইংরেজী সংখ্যায় বিষয় কোড, এরপর ম্যাসেজটি সেন্ড করুন ১৬২২২ নম্বরে।

বিষয় কোড সম্পর্কে নিশ্চিত হতে পরীক্ষার প্রশ্নপত্র দেখুন।
এসএসসি/SSC পুনঃনিরীক্ষণ ।। বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট SSC Board Challenge ।। SSC Rescrutiny. প্রশ্নপত্রে বিষয় কোড লেখা থাকে।

এবার আপনাকে একটি নিশ্চিতকরণ এসএমএস সেন্ড করবে বোর্ড। আবার মোবাইল ম্যাসেজ অপশনে লিখতে হবে-

RSC <স্পেস> YES <স্পেস> পিন নম্বর (যেটা ফিরতি ম্যাসেজে এসেছে) <স্পেস> যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর (যেটা সব সময় চালু থাকে) সবশেষে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। এভাবেই এসএসসি/SSC পুনঃনিরীক্ষণ ।। বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট SSC Board Challenge ।। SSC Rescrutiny.২০২৩ সালের এসএসসি পরীক্ষার খাতা পুনঃনিরীক্ষণের ফলাফল। এসএসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন রেজাল্ট। এসএসসি পরীক্ষা বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট। করা যায়। আপনি আমাদের প্রতিষ্ঠান থেকে এই সেবাটি নিতে পারেবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অধিক ব্যবহারকৃত লিংক
Age Calculator

Date

Month

Year

ফেসবুক পেইজ